দেশের খবর রংপুর বিভাগ

রানীশংকৈলে ডোবা থেকে ৩ লাশ উদ্ধার

রফিকুল ইসলাম সুজনঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া শিয়ালডাঙ্গী গ্রামে একই পরিবারে তিন জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন শিয়ালডাঙ্গী গ্রামের বাসিন্দা আকবর আলীর স্ত্রী মোছাঃ আরিদা খাতুন (৩২) , মেয়ে আকলিমা আক্তার আখি (১০) ও শিশু সন্তান আরাফাত (৪)।

নিহতরা সম্পর্কে মা মেয়ে ও ছেলে।মৃত্যের স্বামী আকবর আলী জানান, গতকাল বুধবার রাতে স্ত্রী আরিদার সাথে ভ্যান কেনার বিষয়ে ঋনের টাকা নিয়ে বিতর্ক হয়। এক পর্যায়ে তাদের মধ্যে এ বিষয়ে কথা কাটাকাটি হয়।

এ সময় আরিদা অভিমান করে বলেন, তার সংসার করবে না।এরপর রাতের খাওয়া সেরে সকলে অন্যান্য দিনের মতো ঘুমিয়ে পড়েন। ভোররাতে আকবর আলি ঘুম থেকে উঠে দেখেন তার স্ত্রী ও দুই সন্তান ঘরে নেই।এ সময় তিনি বাড়ির আশেপাশে ও গ্রামে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও না পেয়ে স্ত্রী আরিদার বাপের বাড়িতে যোগাযোগের চেষ্টা করে। সেখানেও তার সন্ধান পাননি তিনি। পরে সকালে বাড়ির পাশে একটি ছোট্ট ডোবায় স্ত্রী ও দুই সন্তানের মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং তিন জনের মরদেহ উদ্ধার করে। মৃত্যুর কারণ এখন পর্যন্ত নিশ্চিত করা সম্ভব হয়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।